পুরাতন লোহার দাম ২০২৩

২০২৩ সালে পুরাতন লোহার দাম বেশ স্থিতিশীল রয়েছে। সাধারণত, নতুন লোহার দামের অর্ধেক দামে পুরাতন লোহা বিক্রি হয়। তবে, লোহার গুণমান এবং অবস্থানের উপর নির্ভর করে দাম কিছুটা কম বা বেশি হতে পারে।

নিচে ২০২৩ সালের পুরাতন লোহার দামের কিছু উদাহরণ দেওয়া হল:

পুরাতন লোহার দরজা প্রতি কেজি ৫০-৭০ টাকা

পুরাতন লোহার জানালা প্রতি কেজি ৪০-৫০ টাকা

পুরাতন লোহার গেট প্রতি কেজি ৬০-৮০ টাকা

পুরাতন লোহার রড প্রতি কেজি ৪৫-৬০ টাকা

পুরাতন লোহার পাইপ প্রতি কেজি ৫০-৭০ টাকা

পুরাতন লোহা কেনার সময়, এটি নিশ্চিত করা গুরুত্বপূর্ণ যে লোহাটি ভাল অবস্থায় রয়েছে এবং কোনও ক্ষয় বা ত্রুটি নেই। আপনি যদি কোনও নির্দিষ্ট পুরাতন লোহার দাম জানতে চান, তাহলে আপনি স্থানীয় বাজারে জিজ্ঞাসা করতে পারেন।

এখানে ২০২৩ সালের পুরাতন লোহার দামের কিছু নির্দিষ্ট উদাহরণ দেওয়া হল:

ঢাকায়, পুরাতন লোহার দরজা প্রতি কেজি ৫০-৭০ টাকা, পুরাতন লোহার জানালা প্রতি কেজি ৪০-৫০ টাকা, পুরাতন লোহার গেট প্রতি কেজি ৬০-৮০ টাকা, পুরাতন লোহার রড প্রতি কেজি ৪৫-৬০ টাকা, এবং পুরাতন লোহার পাইপ প্রতি কেজি ৫০-৭০ টাকা।

চট্টগ্রামে, পুরাতন লোহার দরজা প্রতি কেজি ৬০-৮০ টাকা, পুরাতন লোহার জানালা প্রতি কেজি ৫০-৭০ টাকা, পুরাতন লোহার গেট প্রতি কেজি ৭০-৯০ টাকা, পুরাতন লোহার রড প্রতি কেজি ৫৫-৭০ টাকা, এবং পুরাতন লোহার পাইপ প্রতি কেজি ৬০-৮০ টাকা।

রাজশাহীতে, পুরাতন লোহার দরজা প্রতি কেজি ৪০-৫০ টাকা, পুরাতন লোহার জানালা প্রতি কেজি ৩০-৪০ টাকা, পুরাতন লোহার গেট প্রতি কেজি ৫০-৬০ টাকা, পুরাতন লোহার রড প্রতি কেজি ৪৫-৫৫ টাকা, এবং পুরাতন লোহার পাইপ প্রতি কেজি ৫০-৬০ টাকা।

এই দামগুলি শুধুমাত্র একটি নির্দেশিকা, এবং আসল দাম বাজারের অবস্থার উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url