সোনালিকা ট্রাক্টর দাম কত - মাহিন্দ্রা ট্রাক্টর দাম কত বাংলাদেশ

সোনালিকা ট্রাক্টর বাংলাদেশের একটি জনপ্রিয় ট্রাক্টর ব্র্যান্ড। এটি বাংলাদেশ কৃষি যন্ত্রপাতি শিল্প লিমিটেড (বিএআই) দ্বারা উৎপাদিত হয়। সোনালিকা ট্রাক্টরগুলির বিভিন্ন মডেল রয়েছে, প্রতিটি মডেলের নিজস্ব দাম রয়েছে।

সোনালিকা ট্রাক্টরগুলির দাম সাধারণত হর্স পাওয়ারের উপর নির্ভর করে। 24 হর্স পাওয়ারের একটি সোনালিকা ট্রাক্টরের দাম প্রায় 5 লাখ টাকা থেকে শুরু হয়। 40 হর্স পাওয়ারের একটি সোনালিকা ট্রাক্টরের দাম প্রায় 7 লাখ টাকা থেকে শুরু হয়। 55 হর্স পাওয়ারের একটি সোনালিকা ট্রাক্টরের দাম প্রায় 9 লাখ টাকা থেকে শুরু হয়।

মাহিন্দ্রা ট্রাক্টর দাম কত বাংলাদেশ

মাহিন্দ্রা ট্রাক্টর দাম কত বাংলাদেশ

মাহিন্দ্রা ট্রাক্টর ভারতের একটি জনপ্রিয় ট্রাক্টর ব্র্যান্ড। এটি বাংলাদেশের বাজারেও ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। মাহিন্দ্রা ট্রাক্টরগুলির বিভিন্ন মডেল রয়েছে, প্রতিটি মডেলের নিজস্ব দাম রয়েছে।

মাহিন্দ্রা ট্রাক্টরগুলির দাম সাধারণত হর্স পাওয়ারের উপর নির্ভর করে। 27 হর্স পাওয়ারের একটি মাহিন্দ্রা ট্রাক্টরের দাম প্রায় 6 লাখ টাকা থেকে শুরু হয়। 35 হর্স পাওয়ারের একটি মাহিন্দ্রা ট্রাক্টরের দাম প্রায় 7 লাখ টাকা থেকে শুরু হয়। 45 হর্স পাওয়ারের একটি মাহিন্দ্রা ট্রাক্টরের দাম প্রায় 8 লাখ টাকা থেকে শুরু হয়।

বাংলাদেশে সোনালিকা এবং মাহিন্দ্রা ট্রাক্টরের মধ্যে পার্থক্য

সোনালিকা এবং মাহিন্দ্রা উভয়ই বাংলাদেশের জনপ্রিয় ট্রাক্টর ব্র্যান্ড। তবে, উভয় ব্র্যান্ডের মধ্যে কিছু পার্থক্য রয়েছে।

মূল্য

সাধারণত, সোনালিকা ট্রাক্টরগুলি মাহিন্দ্রা ট্রাক্টরগুলির তুলনায় কিছুটা কম দামে পাওয়া যায়।

ইঞ্জিন

সোনালিকা ট্রাক্টরগুলিতে সাধারণত মাহিন্দ্রা ট্রাক্টরগুলির তুলনায় কম শক্তিশালী ইঞ্জিন থাকে।

উপযুক্ততা

সোনালিকা ট্রাক্টরগুলি সাধারণত মাহিন্দ্রা ট্রাক্টরগুলির তুলনায় হালকা কাজের জন্য উপযুক্ত।

পরিষেবা

সোনালিকা এবং মাহিন্দ্রা উভয় ব্র্যান্ডই বাংলাদেশে ভাল পরিষেবা নেটওয়ার্ক প্রদান করে।

আপনার প্রয়োজনের জন্য কোন ব্র্যান্ডটি সেরা তা নির্ভর করে আপনার কাজের ধরন এবং আপনার বাজেট উপর। যদি আপনি হালকা কাজের জন্য একটি সাশ্রয়ী মূল্যের ট্রাক্টর খুঁজছেন, তাহলে সোনালিকা একটি ভাল বিকল্প। যদি আপনি ভারী কাজের জন্য একটি শক্তিশালী ট্রাক্টর খুঁজছেন, তাহলে মাহিন্দ্রা একটি ভাল বিকল্প।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url